October 14, 2024, 5:16 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

দাদি হলেন মমতাজ

দাদি হলেন মমতাজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী মমতাজ এবার দাদি হলেন। আজ দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার দাদি হওয়ার খবর জানিয়েছেন তিনি। মমতাজ বলেন, ‘আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দিদা। সবাই দোয়া করবেন’। আর তার ছেলে মেহেদী খান ফেসবুকে লিখেছেন, ‘আমি চমৎকার একটি মেয়ের বাবা হয়েছি। সবাই ওর জন্য দোয়া করবেন’। আজ দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদী খানের স্ত্রী চৈতি দেওয়ানের অস্ত্রোপচার করেছেন অধ্যাপক কর্নেল (অব.) খালেদা খানম।

এই হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, চৈতি দেওয়ান এবং তার সন্তান এখন সুস্থ আছেন। মমতাজের গুরু মাতাল কবি রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয়েছে ২০১৬ সালে ১৪ই ফেব্রুয়ারি। এদিকে মমতাজ নাতনির মুখ দেখেই ছুটে যান মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায়। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য এরইমধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। নাতনি হওয়ার খুশির খবর দিয়ে তিনি যোগ দেন কর্মিসভায়।

Share Button

     এ জাতীয় আরো খবর